বাংলা ব্লগ

জাকের পার্টি চেয়ারম্যান মহোদয়ের বাণী ও উপদেশ

এই পোষ্টে তুলে ধরা হলো জাকের পার্টি চেয়ারম্যানের বাণী ও উপদেশ। যে কথা গুলোতে অনেক কিছুই শিখার আছে মানুষের।

বিশ্ব জাকের মঞ্জিলের প্রতিষ্ঠাতা বিশ্বওলী খাজাবাবা ফরিদপুরী (কুঃছেঃআঃ) ছাহেবের দ্বিতীয় ছেলে পীরজাদা আলহাজ্ব খাজা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী (মাঃ) ছাহেব যিনি জাকের পার্টির মহামান্য চেয়ারম্যান। তিঁনি পাক জবান থেকে সময়ে সময়ে সংগঠনের উদ্দেশ্যে বা দেশবাসীর উদ্দেশ্যে যে কথা বলেছেন তার কিছু নিম্নে তুলে ধরা হলো।

জাকের পার্টি চেয়ারম্যানের বাণী ও উপদেশ

১. ”জাকের পার্টি তাদেরকে নিয়েই দেশ পরিচালনায় নিশিত বিশ্বাসি। যারা পিতা-মাতার মতো জাতিকে ভালোবাসবে ও সোহাগ করবে।”

২. “আমরা ধর্মান্ধ নই,আমরা মানবতায় বিশ্বাসি।”

৩. “ইসলাম যেমন শান্তির ধর্ম তেমনি জাকের পার্টিও শান্তি ঐক্যের পার্টি!”

৪. “আমরা এমন একটি রাষ্ট্র গড়ে যেতে চাই যে রাষ্ট্র হবে বিশ্বের মধ্যে সর্বশ্রেষ্ঠ ধনী রাষ্ট্র!”

৫. “মানুষের কাছে যান সবাইকে প্রেমের বার্তা শুনান আর বলেন যে জাকের পার্টি এই জামানায় নুহ নবীর তরী!”

৬. “মানুষের ভাগ্য পরিবর্তন করতে জাকের পার্টিকেই লাগবে। এ দেশ একদিন বিশ্বের মধ্যে সবচেয়ে ঐশ্বর্যশীল দেশ হবে!”

৭. “যেই তিনশো লোক দেশ শাসন করবে, সেখানে যাকে তাকেই আমরা সমর্থন করবোনা। আমরা অবশ্যই ভেবে দেখবো একজন শয়তানকে সমর্থন করলাম নাকি একজন অপবিত্র মানুষকে চেয়ারে বসাইলাম। কারন এর সাথে আমাদের ভবিষ্যত প্রজন্ম জড়িত।

৮. ”আমার কাজ হলো আপনাদেরকে সাথে নিয়ে জাকের পার্টিকে ক্ষমতা পর্যন্ত পৌছে দেয়া। সেই কাজ বাস্তবায়নের লক্ষেই আমি আপনাদের জন্য কাজ করে যাচ্ছি।কারন জাকের পার্টি ক্ষমতায় গেলে শুধু জাকের পার্টির না,সমগ্র মানবজাতির কল্যান নিহিত হবে,তাই জাকের পার্টির ক্ষমতায় যাওয়াটা জরুরি!”

৯. “মসজিদ থেকে দেশ শাসনকে আলাদা করে দেওয়া এগুলো হয়েছে ইয়াজিদ এর মাধ্যমে, মুয়াবিয়া ছিলো এর সুত্রপাত। নেপথ্য চক্রান্তকারী ছিলো মুয়াবিয়া।“

১০. “বাংলার মানুষের মুখে হাসি ফোটাতে যা করার প্রয়োজন জাকের পার্টি তাই করবে। সেই সাথে ইসলামের প্রকৃত আদর্শ বুকে নিয়ে তামাম পৃথিবীতে শান্তিকামী মানুষদের আইডল হবে জাকের পার্টি!”

১১. “ক্ষমতার অপব্যবহার ও ধর্মীয় কুসংস্কার সেই সাথে কু-চক্রান্তকারীদের নির্মুল করা এবং ধর্মের সঠিক গুনাবলী বিকাশ করা হবে জাকের পার্টির মাধ্যমে। কোনো অধর্ম আর করতে পারবেনা কোনো লেভাসধারি শয়তানেরা!”

১২. “এ দেশকে ও দেশের মানুষকে শান্তি ফিরিয়ে দিতে জাকের পার্টির বিকল্প নাই।

১৩.”লিখে রাখুন,আগামীতে সমগ্র বিশ্বের মুসলিমদের নেতৃত্ব দিবে জাকের পার্টি!”

১৪. ”আমি এই দেশের সমস্ত মুসলিমদের খাদেম এবং অন্য ধর্মাবলম্বীদের পাহারাদার!”

১৫. “দেখতে হবে রাসূল (সাঃ) এর পবিত্র ইসলামি লেভাস কাদের গায়ে। যদি শয়তানদের গায়ে থাকে, তবে তা খুলে ফকির লোকদের গায়ে পড়িয়ে দিতে হবে!”

১৬. “রাসূল সাঃ ওফাতের পর খোলাফায়ে রাশেদীনের সময় পরম্পরার মধ্যে একটি ঘটনা ঘটে, রাজনৈতিক বা ক্ষমতার কারনে। এবং তারপর থেকেই আমরা ধীরে ধীরে আত্মশুদ্ধির পথ থেকে দূরে চলে যাই।”

১৭. “ইয়াজিদ থেকে শুরু করে মীর-জাফর পর্যন্ত অদ্যবদি যেই ইসলাম আমরা বার-বার দেখে আসছি, সেই ইসলাম বিশ্বনবীর ইসলাম নয়, সেই ইসলাম কোরআন এবং হাদিসের ইসলাম নয়। ওলী-আউলিয়াগন পৃথিবীতে আসেন অবিভাবক হয়ে,পরম আপন হয়ে আত্মার আত্মিয় হয়ে। “অব্যশই মুয়াবিয়াকে দিয়ে- মুনাফেক চিহ্নিত হলো!”

১৮. “ওহাবি, সুন্নি, খারেজি, লা মাজহাবি, মওদুদি আমাদের পরিচয় নয়। আমাদের পরিচয় আমরা মুসলমান।”

১৯. ”এই মুহূর্তে আমাদের দরকার জাতীয় ঐক্য। এখন বিলাসিতার সময় নয়, এখন ফুর্তির সময় নয়, আনন্দ করার সময় নয়, ক্ষমতায় গিয়ে হালুয়া রুটি খাওয়ার সময় নয় “

২০. “শরিয়ত, তরিকত, হাকিকত ও মারেফত মিলিয়েই পুর্নাঙ্গ ইসলাম।”

২১. ”অহংকার করিও না অহংকার করা ভালো না অহংকার একমাত্র আল্লাহরই শোভা পায়, আমরা মাটির মানুষ মাটির মত হবার চেষ্টা করি।”

২২. “ভন্ড পীরের ফেতনা আর ভন্ড মৌলানা/মৌলভির ফেতনার কারনে মুসলমান পথভ্রষ্ট!”

২৩. “দেশ ও স্বাধীনতা রক্ষার্থে এখন যদি সবাই ঐক্যবদ্ধ না হন, তাহলে পরবর্তীতে এর খেসারত আপনাদের দিতে হবে।”

২৪. ”শুধু নামাজ পড়ে বসে থাকলেই হবেনা। সেই সাথে মুসলমান হিসেবে আপনার যেই দায়িত্ব যা রাসূল সাঃ হুকুম করে গেছেন তা পালন করতে হবে। নইলে সেই নামাজ আল্লাহ কবুল নাও করতে পারেন। আর আলেম সমাজ যারা আছেন আপনারা মসজিদে গিয়ে নামাজ পড়ান আর পড়েন এতটুকুর মধ্যেই সীমাবদ্ধ থাকেন। দেশ পরিচালনার দায়িত্বে আপনারা যাইয়েন না!”

২৫. “এমন পরিস্থিতি সামনে আসবে! জাকের পার্টির পতাকার নিচে সমবেত হতে দেশবাসী বাধ্য হবে।”

২৬. “শিয়া, সুন্নি মতবাদ সৃষ্টি হয়েছে ব্যক্তি স্বার্থের জন্য, ক্ষমতা লোভীদের জন্য। এই মতবাদ রাখা যাবেনা, সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে!”

২৭. “শুধু দাড়ি, টুপি, জুব্বা থাকলেই ঈমানদার নয়, এগুলো অনেক হিন্দু লোকেরও আছে!”

২৮. “জাকের পার্টি ক্ষমতায় না গেলে, এই দেশ সোনার বাংলা হবেনা।”

২৯. “হে আল্লাহ, মদিনাওয়ালার খাতিরে আমার মুর্শিদ কেবলার খাতিরে তামাম বিশ্ব মুসলিমকে একতাবদ্ধ করে দাও!’

৩০. ”৭১ এ শ্বাশত ইসলামকে হীন স্বার্থে অপপ্রয়োগ করে যারা কালিমা লেপন করেছে, অন্যায় ভালো কিছু দেয় না। ভালো কিছু পেতে হলে শান্তির পথে যেতে হবে। শান্তির পথে চলতে হবে। কারণ ইসলাম শান্তির ধর্ম।”

৩১. “বিদায় হজের সময় রাসূল (সাঃ) বলেছিলেন, ইয়া আয়ইয়্যুহান্নাস! তিনি ইয়া হাইয়্যুহাল মুমিন বলেন নাই তিনি ইয়া হাইয়্যুহাল মুসলিমিন বলেন নাই। তিনি সমস্ত মানবজাতিকে উদ্যেশ্য করে বলে গেছেন, হে মানুষেরা শোনো, তোমরা ধর্ম নিয়ে বাড়াবাড়ি করোনা ধর্ম নিয়ে ফাসাদ তৈরী করে মানুষকে আঘাত করোনা। ধর্ম নিয়ে বাড়াবাড়ি করে আগে বহু জাতি ধ্বংস হয়েছে।

৩২. “রাসূল সাঃ বলেন- আমি জ্ঞানের শহর আলী সেই শহরের দরজা। আর সেই জ্ঞান হলো ইলমে মারেফতের জ্ঞান। যতক্ষন পর্যন্ত ব্যক্তির সিনায় মারেফতের জ্ঞান না প্রবেশ করবে ততক্ষন পর্যন্ত সে আত্নশুদ্ধির পথে অগ্রসর হতে পারবেনা।”

৩৩. “ফকির লোকের মহব্বতই বেহেস্তের চাবি!”

৩৪. ”আওয়ামীলীগের পরে এই দেশের রাস্ট্রীয় সরকার একমাত্র জাকের পার্টি এতে কোনো সন্দেহ নাই!”

৩৫. ”দুর্বিপাকের তুফানে হারিয়ে যাবে সকল ক্ষমতালোভীরা!”

৩৬. ”মুসলমান কেন পরস্পর হানাহানি করবে। এটা বুদ্ধির বৈকল্য। তাদের চিন্তা, চেতনা, ভাবনা, কল্পনায় ঘুন ধরেছে। অর্থ বিত্ত, স্বার্থের কাছে তারা বিক্রি হচ্ছে। সীমাহীন ভোগ, বিলাস আত্মকেন্দ্রীকতায় মত্ত তারা। মনে রাখতে হবে, সামনে মুসলমানদের জন্য ভয়াবহ দুঃসময়। এখন থেকে সচেতন না হলে সর্বনাশ হবে।”

৩৭. ”সব ভয়ের পরেই জয় সুনিশ্চিত। তবে অপেক্ষা করতে হবে ধৈর্য ধরতে হবে প্রেম বিলাতে হবে সকল সৃষ্টির মধ্যে। তবেই বিশ্ব হাসবে মানুষ হাসবে দুনিয়া সুন্দর হবে আল্লাহর রহমত বর্ষিত হবে!”

৩৮. ”খাজাবাবা একদিন আমাদের দুই ভাইকে ডেকে বলসিলেন, যে বাবা এই বাংলাদেশের মানুষ একদিন ডলারের উপর দিয়া হাটবে। খাজাবাবার সেই কথা বাস্তবায়িত হবে জাকের পার্টির মাধ্যমে ও খুব শিঘ্রই জাকের পার্টির পতাকা এ দেশের পার্লামেন্টে ও গনভবনে উড়বে!”

৩৯. ”আল্লাহপাক পবিত্র কোরান শরীফে ইরশাদ করেন, তোমরা আমার আয়াত বিক্রি করোনা। অথচ সেই আয়াত বিক্রির জন্য পয়সা নেওয়া হয়। কন্ট্রাক্টের মাধ্যমে যাইয়া ওয়াজ করানো হয়, নামাজ পড়ানো হয় রাসুলের হাদিস শোনানো হয়। পয়সা ছাড়া সম্ভব না পয়সা দিতেই হবে এক টাকাই হোক অথবা এক কোটি টাকাই হোক!”

৪০. “মুসলমানদের মধ্যে একতা নাই, নামাজ আছে রোজা আছে সবই আছে কিন্তু সবকিছুর ভিতর দিয়াও ব্যাবসা ঢুকে গেসে। ‘রাসূল (সাঃ) ইরশাদ করেন,আরব এবং অনারবের মধ্যে কোনো পার্থক্য নাই,পার্থক্য যার যার তাকওয়ায়।কিন্তু এখন হজে গেলে দেখা যায়,ভিআইপি হাজি,সেমি ভিআইপি হাজি,কেউ খায় পোলাও-মাংস কেউ খেতেই পায়না!”

৪১. “একটা মুহুর আল্লাহর তরফ হইতে আসবে কেবলাজান মারবেন দুনিয়ার উপরে। এ জন্যেই কেবলাজান পর্দা নিয়েছেন কারন কেবলাজান থাকাকালীন কোনো গজব দুনিয়াতে আসতে পারেনা। আর এ দেশের মানুষকে আমরা আমার বাবার কদমে ঐক্যবদ্ধ করবোই ইনশাআল্লাহ কোনো অপশক্তি আমাদের আটকাতে পারবেনা!”

৪২. “আল্লাহর বাগান শয়তানে চাবায়া খাইতেসে এই পরিস্থিতি বেশিদিন থাকতে পারেনা।

৪৩. “মক্কা-মদিনার পর মুসলিম বিশ্বের ৩য় বৃহত্তর তীর্থস্থান হবে বিশ্ব জাকের মঞ্জিল এবং এই বাংলাদেশ থেকেই পরবর্তী কালে মুসলিম ও তামাম বিশ্ব পরিচালিত হবে!”

৪৪. ”ইসলাম লেবাস সর্বস্ব নয়। ইসলামের নামে যারা জঘন্য কর্মকাণ্ড করে, ইসলামের প্রতি মানুষের ভালোবাসা, শ্রদ্ধা নষ্ট করে, তারা প্রকৃত অর্থে ইসলামের দুষমন। তিনি বলেন, আমরা সত্যকে সত্য বলি। মিথ্যাকে মিথ্যা বলি।”

৪৫. “আবার জমবে মেলা বটতলা, হাটতলা নবান্নের উৎসবে। সোনার বাংলা ভরে উঠবে সোনায় বিশ্ববাসী চেয়ে রবে!”

৪৬. “অনেক কষ্ট করেছেন অনেক ধৈর্য ধরেছেন আর দুইটা বছর কষ্ট করেন অপেক্ষার পালা শেষ হতে চললো!”

৪৭. “জাকের পার্টি দেশকে ভালোবাসতে জানে, জাকের পার্টি মানুষকে ভালোবাসতে জানে, জাকের পার্টি সব মানুষকে একসাথে নিয়ে বাঁচতে জানে!”

৪৮. মুর্শিদের পথ ছাড়া কেউই মুক্তি পাবেনা। আর মুর্শিদ পাওয়া সহজ কথা নয়, যার ভাগ্য অতি ভালো তার নসিবেই মুর্শিদের ছায়া পরে!“

৪৯. কি হবে বড় বড় রাস্তা দিয়ে, ব্রিজ দিয়ে, উচু দালান-কোঠা, অফিস দিয়ে। আমার দরকার ভাত আমার দরকার বস্ত্র!”

৫০. “ধর্ম ভিত্তিক দলগুলো একজনের চোখে আরেকজন কাফের। এই মতবাদ থেকে সবাইকে বের হয়ে এক হতে হবে!”

৫১. “মোরা একটি ফুলকে বাঁচাবো বলে যুদ্ধ করি, মোরা একটি মুখের হাসির জন্য অস্ত্র ধরি। সেই ফুল নিয়ে এসেছে জাকের পার্টি, বাংলার মেহনতী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য!“

৫২. “ভোট চুরির রাজনীতি জাকের পার্টি করেনা। ক্ষমতা লোভীরা একদিন ধংস হবে আর তখনই শান্তি ফিরে আসবে!“

৫৩. “স্বাধীনতার সময় দেশের জনসংখ্যা ছিলো ৭ কোটি আর এখন ১৮ কোটি। জনসংখ্যা বেড়েছে দেশ কিন্তু বাড়েনাই। সুতরাং আমাদের এখন থেকেই ভাবতে হবে!“

৫৪. “গোলাপের সৌরভে মুখরিত হবে এই বাংলা সহ তামাম বিশ্বের মানুষ। সেইদিন বেশি দূরে নয় যেদিন আমার কেবলাজানের সত্য তরিকা ও রাসূল (সাঃ) এর প্রকৃত ইসলামের মহিমা জাকের পার্টির মাধ্যমে প্রতিষ্ঠা হবে!”

৫৫. “প্রয়োজনে আমি আবার ঢাকায় লং মার্চের ডাক দেবো, সেই ডাকে ছুটে আসবে কোটি কোটি মানুষ। তবুও কোনো অপশক্তিকে আর এ দেশের রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে চাই না!”

৫৬. “যেই হারে বিজ্ঞানের উন্নতি হয়েছে সেই হারে আমরা এখনো উন্নতি লাভ করতে পারিনি। বিজ্ঞান আধুনিক হয়েছে অনেক কিন্তু এখনো শান্তি আসেনি, সাম্য আসেনি। ভ্রাতৃপ্রেমী মানবতার যেই উদারতা সেই উদারতা আমাদের মাঝে এখনো আসেনি, যতক্ষন পর্যন্ত না আসবে আমরা শান্তি পাবো না আর জীবনের উন্নতিও করতে পারবোনা!”

৫৭. “জঙ্গিবাদ সৃষ্টিকারীদের রুখতে হবে তারা গোটা জাতিকে ধংস করছে তিলে তিলে। ধর্মের নামে অধর্ম করে মানুষ হত্যা, কঠোরতা শুধুই অশান্তি টেনে আনছে মানুষের মাঝে। শান্তি ফিরিয়ে আনতে হলে দরকার, সাম্য, প্রেম, ঐক্য ও মহব্বত।“

৫৮. “আমরা যাদেরকে ক্ষমতায় রাখি তারাই ক্ষমতায় থাকে আমরা যাদেরকে ক্ষমতায় রাখতে চাইনা তারা কখনোই ক্ষমতায় থাকতে পারে না!”

৫৯. “এ দেশকে ও দেশের মানুষকে শান্তি ফিরিয়ে দিতে জাকের পার্টির বিকল্প নাই। ইসলাম যেমন শান্তির ধর্ম তেমনি জাকের পার্টিও শান্তি ঐক্যের পার্টি।”

৬০. “বিশ্ব ধাবিত হচ্ছে ৩য় বিশ্ব যুদ্ধের দিকে।”

৬১. “সামনে সময় আসছে! বাংলাদেশের সংসদের উপরে এবং বঙ্গভবনের উপরে আমার কেবলাজানের সত্যের পতাকা শোভা পাবে!”

৬২. “বোমাবাজি, ভোট চুরি, মারামারি এসব নোংরা রাজনীতি জাকের পার্টি করেনা! ষড়যন্ত্রকারীদের দিন শেষ হয়ে গেসে!আমরা যাদের পক্ষে থাকি তারাই সরকার হয়,আমরা যাদের পক্ষে থাকিনা তারা সরকার হতে পারেনা! “

৬৩. “শুধুমাত্র রক্তপাত ও হানাহানির আশংকার কারনে ১৯৯৯ সনে আমি এমপি পদ থেকেও সরে গিয়েছি!”

৬৪. “মানুষ যখনি খারাপ হয়েছে, মানুষ নিজের মনোষত্য হারিয়েছে তখনি আল্লাহ পুর্ব নির্ধারণ করা একেকজন মহামানব পৃথীবিতে পাঠিয়েছেন। হয়তো দেশ, কাল বর্ন বিশেষে অথবা কালের চাহিদায়! একেকজন মহামানব একেক রুপে পৃথীবিতে এসেছেন, খোদায়ি শক্তি নিয়ে।

৬৫. “দেশ ও স্বাধীনতা রক্ষার্থে এখন যদি সবাই ঐক্যবদ্ধ না হন, তাহলে পরবর্তীতে এর খেসারত আপনাদের দিতে হবে!

৬৬. “পরবর্তী সময়ে আওয়ামীলীগ ক্ষমতায় থাকতে না পারলে জাকের পার্টি ক্ষমতায় যাবে। এটাই আল্লাহপাক কতৃক নির্ধারিত। আমাদের সাহায্য ছাড়া কেউ ক্ষমতায় যেতে পারেনাই,আর আমাদের সাহায্য ছাড়া কেউ ক্ষমতায় থাকতে পারবেও না!”

৬৭. ভন্ড পীরে ছেয়ে গেছে। এরাই একমাত্র ওলী-আউলিয়াদের বদনামের কারন। আর তাদের সাথে বের হইসে ভন্ড মওলানা/মৌলভির ফেতনা।দুই ফেতনার মাঝখানে মুসলমান এখন পথভ্রষ্ট! ”

৬৮. ”সামনে ভয়াবহ বিপদের সম্ভাবনা। উদ্ভূত যেকোনো পরিস্থিতি মুকাবেলায় জাকের পার্টি প্রস্তুত আছে। উপমহাদেশে অনাকাঙ্ক্ষিত কোন যুদ্ধাবস্থা তৈরি হোক আমরা তা চাই না। ‘৭১ এর ন্যায় জাতিকে আবার ঐক্যবদ্ধ হতে হবে। দেশের অর্থনৈতিক ধারা শক্তিশালী করতে হবে। ভিতকে মজবুত করতে হবে। ”

৬৯. ” দেশের স্বাধীনতা সার্বভৌমত্বের ব্যাপারে জাকের পার্টি কখনো আপোষ করে নাই। করবেও না। দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার ষড়যন্ত্র হয়েছে বেশ কয়েক বার। সে সময় জাকের পার্টিই রুখে দাঁড়িয়েছিল। আমরা চাই জাতি ঐক্যবদ্ধ থাকুক। শান্তি-শৃঙ্খলা ভ্রাতৃত্ব, প্রেম প্রীতি ভালোবাসা ফিরে আসুক।”

৭০. ”মানুষকে আঘাত করে, হিংসা হানাহানি ঘটিয়ে, রক্তপাত করে, চুরি করে জাকের পার্টি বিজয়ের বন্দরে যাবে না। জাকের পার্টি ধৈর্য ধারী দল। জাকের পার্টির ঐক্য ধ্বংস করতে বহু চেষ্টা হয়েছে। কিন্তু সফল হয় নি। জাকের পার্টি বিনা রক্তপাতে, শান্তিপূর্ণ উপায়ে বিজয়ের বন্দরে পৌঁছাবে ইনশাআল্লাহ।”

৭১. ”আমরা ঐক্যবদ্ধ থাকব। ঐক্যবদ্ধ থাকতে হবে। তেমনি অন্য ধর্মাবলম্বীরাও যেন ভীত সন্ত্রস্ত না হয়, তাদের জান, মাল, অধিকার, মান মর্যাদা, নিরাপত্তা, স্বাতন্ত্র‍্য ন্যুনতম যেন ক্ষুন্ন না হয়, সেদিকেও সতর্ক থাকতে হবে। বহু সাম্প্রদায়িক সম্প্রীতির অপূর্ব ভারসাম্য তৈরী করতে হবে। জগতের সকল কল্যাণকর কাজ করতে হবে ঐক্যবদ্ধ ভাবে। বিচ্ছিন্নভাবে নয়। তাই সময় এসেছে সবাই ঐক্যবদ্ধ হোন। আর সে ঐক্য হতে হবে জাকের পার্টির পতাকাতলে সমবেত হয়ে।”

৭২. ”কিছু দল আছে বিসমিল্লাহির রাহমানির রাহিম লেখে। আবার লেখে জনগণই সকল ক্ষমতার উৎস। এ তো আল্লাহর সাথে শিরক করা। তাহলে তারা কেমন ইসলামী অনুসারী দল।

৭৩. ”দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ে অনেক কথা হচ্ছে। কী দেখেছেন দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি? সামনে আসছে এক ভায়াল দিন। শুধু বাংলাদেশ নয় বিশ্বব্যাপী দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি হবে।”

৭৪. বর্তমান সভ্যতা ধংস হয়ে যাবে এবং নতুন এক সভ্যতা আসবে পৃথিবীতে আর তখনই আল্লাহর রহমত বর্ষিত হবে।”

৭৫. “দুনিয়ার মোহ-মায়া মানুষকে গ্রাস করেছে, তাই আল্লাহর রহমত দুনিয়া থেকে উঠে যাচ্ছে।”

৭৬. “মানুষ হইতে হবে মানুষ যখন! বাংলার হিন্দু, বাংলার মুসলিম, বাংলার খ্রিস্টান, বাংলার কত মানুষ আছে এই দেশে। আমরা সবাই যেনো রক্ষা পাই!

৭৭. “বাংলাদেশ হবে বিশ্বের মধ্যে সবচেয়ে ঐশ্বর্যশালী দেশ, এবং তা বাস্তবায়ন হবে জাকের পার্টির মাধ্যমে!”

৭৮. “ভয় পাইয়েন না! আপনারা পানিতে পরার আগে সেখানে আমি আগে ঝাপ দেবো। বিপদ আমাকে আগে টপকিয়ে তারপর আপনাদের কাছে যেতে হবে!”

৭৯. “এমন এক পরিস্থিতি সামনে তৈরি হবে যে, জাকের পার্টির পতাকার নিচে সমবেত হতে দেশবাসী বাধ্য হবে!”

৮০. “মুয়াবিয়া এবং ইয়াজিদকে যারা উপরে তুলতে চায় তারা প্রকৃতভাবে রাসূলে পাকের পাক মহব্বতে বিশ্বাসি নয়। এবং রাসূলে পাক (সাঃ) মূলত ৩টি জিনিস রেখে গেছেন, আল কোরান, সুন্নাহ ও তিনার আহলে বাইত। কিন্তু কিছু অসাধু স্বার্থান্নেসীরা আহলে বাইতকে গোপন করে রাখে।

৮১. ”উপরে উপড়ে মুসলমানের ভাব, নীচে মুসলমানদের দুষমনদের সাথে অভিসার – এক শ্রেণীর তথাকথিত ইসলামী ব্যক্তিত্বের মধ্যে এ ধারা বিরাজমান। ইসলামের দুশমনরা আজ ইসলামের লেবাস পড়ে, কুরআন হাদিস মুখস্ত করে মুসলমানদের ভিতরে প্রবেশ করেছে। তারা মুসলমানদের বিভ্রান্ত করছে। ঐক্য বিনষ্ট করছে। তারা অবশ্যই ধরা পড়বে। মুসলিম জাহান থেকে নিশ্চিহ্ন হবে।”

৮২. ”সামনে বিপর্যয়কর মুহূর্তের ঘনঘটা। যে ধরনের ঝড় বয়ে যাবে, তা থেকে রক্ষা করতে হবে সকলকে। দেশবসসীকে ঐক্যবদ্ধ করতে হবে। এ সরকারের বিকল্প হচ্ছে জাকের পার্টি। ”

৮৩. ভুল করে বিষ খাওয়া যায়, কিন্তু বিষ কিন্তু ভুল করে না ।

৮৪. “মানুষ খাবারের পিছনে ছুটছে, এরপর খাবার মানুষ খুজবে কিন্তু মানুষ পাবেনা মানুষ থাকবেও না।

৮৫. “আদব, বুদ্ধি, সাহস ও বুকে তাজা প্রেম নিয়ে আপনারা মানুষের কাছে যাবেন জাকের পার্টির প্রেমের বানী শোনাবেন।মানুষকে ভালোবাসবেন এবং মানুষকে প্রেম শেখাবেন!”

৮৬. “মানুষকে ভালোবেসে বুকে টেনে নিয়ে তাদের মন জয় করতে চাই।মারামারি করে নয় হানাহানি করে নয়।গোলাপের সৌরভে সবাইকে সুরভিত করে দিতে চাই!”

৮৭. ”অহংকার কইরোনা, তুমি মাটির মানুষ মাটির মতোই থাইকো বাহাদুরী একমাত্র আল্লাহরই শোভা পায়। আমরা মাটির মানুষ আমাদের শোভা পায় চোখের পানি, আর ক্ষমা প্রার্থনা। তাছাড়া উপায় নাই! উপায় নাই”

৮৮. ”বাংলাদেশ চোরের দেশ নয়। এখানে চোরের রাজনীতি চলবে না। শুধুই ক্ষমতায় যাওয়ার রাজনীতি দেশকে পিছিয়ে দিবে।

৮৯. “সকলেই একদিন মৃত্যুবরণ করতে হবে, এই জড় দেহ ছেড়ে আরেকটা দেহের মধ্য দিয়ে আল্লাহর দরবারে যেতে হবে।”

৯০. “মুসলমানকে হোসাইনী হতে হবে, নামাজীতো সীমারও ছিলো।”

৯১. “শরীয়তের কঠোরতা, মারেফাতের গভীরতা, প্রেমের উদারতা, মহব্বতের উন্মাদনাই হচ্ছে ইসলাম।”

৯২. ”আমরা ধৈর্য্যশীল দল। আমরা ধৈর্য্য ধারণ করে থাকবো। আমরা আল্লাহর রহমতের দিকে তাকিয়ে আছি। দেশের বৃহত্তর স্বার্থে আমরা ধৈর্য্য ধরে থাকি। এটাই জাকের পার্টি। তিনি বলেন,বিজয়ের এই মাসে আমি জাকের পার্টির বিজয় ঘোষণা করে গেলাম। ইনশাআল্লাহ জাকের পার্টির বিজয় হবেই।”

– পীরজাদা আলহাজ্ব খাজা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী (মাঃ) ছাহেব

মহামান্য চেয়ারম্যান জাকের পার্টি।

তথ্যসূত্রেঃ

sufibad.com/zaker-party-01/

Quick Bangla

বাংলা তথ্যভিত্তিক ওয়েবসাইট হিসেবে পরিচালিত এই সাইটটি। তাই বাংলায় অনেক ধরনের তথ্যই এখানে পেয়ে যাবেন। আশা করি সঠিক তথ্য বিষয়বস্তু জানতে পারবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close

Adblock Detected

Please Turn off ad blocker